প্রকাশিত: ০১/০২/২০১৭ ৯:১৪ এএম

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সদর ও মহেশখালীর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিবকে আটক করেছে দুদক। মঙ্গলবার বিকেলে কক্সবাজার সদর উপজেলা পরিষদ কার্যালয় থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে ৫০ লাখ ১৩ হাজার ৪৭০ টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে।

জানা গেছে, কক্সবাজারের মহেশখালী এবং অতিরিক্ত দায়িত্বে থাকা কক্সবাজার সদর এর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব উখিয়ার সাবেক পিআইও থাকাকালীন ২০১২-১৩ অর্থবছরে উখিয়া উপজেলার অতি দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ৫০ লাখ ১৩ হাজার ৪৭০ টাকা আত্মসাত করেন। এ অপরাধে তার বিরুদ্ধে ২০১৫ সালের ১২ মে দুদক প্রথমে ১টি ও পরে আরো ৬টি মামলা করা হয়। এসব মামলায় তাকে আটক করা হয় ।

দুদক চট্টগ্রাম-২ অঞ্চলের উপ-পরিচালক সৈয়দ আহমদ জানান, তার বিরুদ্ধে ৫০ লাখ ১৩ হাজার ৪৭০ টাকা আত্মসাতের অভিযোগে ৭টি মামলা হয়। দুদকের দায়ের করা মামলাগুলো তদন্ত শেষে সে সব মামলায় মঙ্গলবার তাকে আটক করা হয়।

কক্সবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে কক্সবাজার সদর উপজেলা কার্যালয়ের উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস থেকে তাকে আটক করে দুদক।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, সন্ধ্যা ৬টার দিকে দুদক আটক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিবকে সদর থানায় সোর্পদ করে। পরে পুলিশ তাকে আদালতে পাঠালে আদালত জেল হাজতে প্রেরণ করেন।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...